শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পাকিস্তানে গিয়ে বোমা ফাটাতে চান রাখী সাওয়ন্ত

পাকিস্তানে গিয়ে বোমা ফাটাতে চান রাখী সাওয়ন্ত

বিনোদন ডেস্ক : ভারত-পাক অশান্তির মাঝে হঠাৎ শিরোনামে রাখী সাওয়ান্ত। কোনও ইস্যুতেই তো কথা বলতে ছাড়েন না! এটাকেই বা বাদ দেবেন কেন। দুই দেশের উত্তেজনা যখন তুঙ্গে, তখন রাখী সাওয়ন্ত বললেন পাকিস্তানে গিয়ে নাকি তিনি বোমা মেরে আসতে পারেন।

পুলওয়ামা হামলার পর ভারত সরকার যে পদক্ষেপ নিয়ে তার প্রশংসা করেছেন বলিউডের এই অভিনেত্রী। বলেছেন, ‘মোদীজি যা করছেন, ঠিক করছেন। ওনাকে আমি সাপোর্ট করি। উনি যা করার করছেন।’

রাখি আরও বলেছেন, তিনি নাকি দেশের জন্য প্রাণ পর্যন্ত দিতে পারেন। তাঁর ইচ্ছে তিনি শত্রুদেশে ঢুকে ৫০-১০০টা বোমা ফেলে দিয়ে ধ্বংস করে আসবেন। সেইসঙ্গে পাকিস্তানে বন্দি পাইলট যেন নিরাপদে ফেরেন, সেটাও জানিয়েছেন রাখী।

রাখীর সঙ্গে একই অনুষ্ঠানে উপস্থিত ছিলে রেস্টলার খালিও। তিনিও বলেন, মোদী যা করছেন, ঠিক করছেন।

এদিকে, ইতিমধ্যেই ইসলামাবাদ থেকে রওনা দিয়েছেন বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন। সড়কপথে লাহোরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন অভিনন্দন। তাঁর সঙ্গে রয়েছেন পাকিস্তানের ভারতীয় হাইকমিশনারের আধিকারিকরা। মনে করা হচ্ছে দুপুরের মধ্যে ওয়াঘা সীমান্তে পৌঁছবেন অভিনন্দন।

জানা যাচ্ছে, ভারতের তরফ থেকে পাকিস্তানের কাছে জানানো হয়েছে বিটিং রিট্রিট শুরু হওয়ার আগে যাতে অভিনন্দনকে ফেরানো যায়। কারণ সেই সময় বহু মানুষের ভিড় জমে সীমান্তে। আর সেজন্যে ভারতের তরফ থেকে এমনটাই জানানো হয়েছে পাকিস্তানকে।সূত্র:কলকাতা ২৪x৭

মতিহার বার্তা ডট কম ০১ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply